বার্তা পাঠান
চীন ফ্ল্যাট হ্যান্ডেল পেপার ব্যাগ মেশিন উত্পাদক
আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যক্তি যোগাযোগ : Guo

ফোন নম্বর : 86-13771506191

হোয়াটসঅ্যাপ : +8613771506191

Free call

নানজিয়াং এর আন্তর্জাতিক সড়ক

June 19, 2020

সর্বশেষ কোম্পানির খবর নানজিয়াং এর আন্তর্জাতিক সড়ক

জিয়াংসু নানজিয়াং-এর আন্তর্জাতিক সড়ক ------- 19 তম আন্তর্জাতিক মুদ্রণ এবং প্যাকেজিং প্রদর্শনী রিপোর্ট করা হয়েছে।

চীনের প্যাকেজিং যন্ত্রপাতি শিল্প 30 বছর আগে থেকে একটি বিশাল উন্নয়ন হয়েছে, যেহেতু প্রযুক্তিটি পরিপক্ক হয়েছে, অভ্যন্তরীণ কোম্পানীটি সার্বজনীন বাজারের দিকে নজর দিতে শুরু করেছে, জিয়াংসু নানজিয়াং মেশিনারি কো., লিমিটেড তাদের মধ্যে একটি।সাম্প্রতিক বছরগুলিতে, জিয়াংসু নানজিয়াং প্যাকেজ মেশিনের ক্ষেত্রে আরও দ্রুত যায়।তাহলে কিভাবে দ্রুত এবং নির্ভুলভাবে আন্তর্জাতিক অর্জন করা যায়?এই লক্ষ্যে, আমরা জিয়াংসু নানজিয়াং মার্কেটিং ম্যানেজার জু লেই-এর সাক্ষাৎকার নিয়েছি।

 

মানের দিকে আরও মনোযোগ দিন

আন্তর্জাতিক বাজার সক্রিয়ভাবে অন্বেষণ

2008 সালে আর্থিক সঙ্কট শুরু হওয়ার পর, প্যাকেজ যন্ত্রপাতি বাজার একটি বিষণ্ণ অবস্থায় পড়েছিল, বেশিরভাগ নেতারা বলেছিলেন যে এই বছরটি চীনে সবচেয়ে কঠিন বছর।যাইহোক, জিয়াংসু নানজিয়াংয়ের জন্য, জুলেই বলেছেন যে এটি আন্তর্জাতিক বাজার অন্বেষণে খুব ভাল।

সাম্প্রতিক বছরগুলিতে, জিয়াংসু নানজিয়াং প্যাকেজ মেশিনের ক্ষেত্রে আন্তর্জাতিক বাজারে একটি খুব দ্রুত পদক্ষেপ হয়েছে।তাহলে, কিভাবে দ্রুত এবং নির্ভুলভাবে আন্তর্জাতিক অর্জন করা যায়?জুলেই চালু করেছে যে জিয়াংসু নানজিয়াং-এ এই বছর আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ অনুপাত 4:6, এই অনুসারে, এটি আন্তর্জাতিক বাজারের গুরুত্ব খুঁজে পেতে পারে।

এখন থেকে, জিয়াংসু নানজিয়াং আন্তর্জাতিক বাজারের সাথে যোগাযোগ করার প্রথমবার নয়, প্রতিষ্ঠার পর থেকে এবং 10 বছরের বিকাশের মাধ্যমে, আমাদের পণ্যগুলি বিশ্বের সমস্ত কোণে রপ্তানি করা হয়েছে এবং অনেক মূল্যবান অভিজ্ঞতা এবং সম্পদ সংগ্রহ করেছে।প্রকৃতপক্ষে, জিয়াংসু নানজিয়াং-এর আরও আন্তর্জাতিক বাজার অন্বেষণ করার ক্ষমতা রয়েছে।জিয়াংসু নানজিয়াং গত বছর আন্তর্জাতিক বিপণন দল তৈরি করতে শুরু করে এবং সম্পূর্ণ বিস্ফোরণে আন্তর্জাতিক বাজার অন্বেষণ করে।

নেট মার্কেটিং মোড অন্বেষণ

আন্তর্জাতিক বাজারে অনেক পদ্ধতির মধ্যে এজেন্টের মোড খোঁজার জন্য ভিন্ন, Xulei B2B পদ্ধতি বেছে নিয়েছে এবং বাজারের জন্য প্রদর্শনী, এবং আন্তর্জাতিক নেট মার্কেটিং প্ল্যাটফর্ম এবং অভ্যন্তরীণ বিক্রয় প্ল্যাটফর্মের অংশ বিনিয়োগ করেছে।

জুলেই বলেছেন: "আন্তর্জাতিক বাজার অন্বেষণ করতে B2B ব্যবহার করে, এটি এই প্ল্যাটফর্মে বিদেশী ক্রেতাদের দ্বারা অফার করা কেনাকাটার তথ্যের মাধ্যমে আমাদের আন্তর্জাতিক অগ্রগতির প্রচার করে।সাধারণত, বর্তমানে পদ্ধতিটি আমাদের প্রাথমিক প্রচেষ্টার মাধ্যমে ভাল কাজ করে।এছাড়াও, আমরা মূল ক্রিয়াকলাপগুলি শেষ করতে পারি, বিক্রয়োত্তর পরিষেবার উন্নতি করতে পারি এবং নেটের মাধ্যমে টার্নওভারের সময়কাল কমাতে পারি, পণ্য বিক্রির লক্ষ্য পেতে সীমিত উত্স থেকে আরও সুবিধা পেতে পারি।

প্রদর্শনীতে উচ্চ গতির অপারেশনের মেশিন শো

আসলে, অনেক অভ্যন্তরীণ কোম্পানি আন্তর্জাতিক বাজারের সাথে পরিচিত নয়, বিদেশে যাওয়ার আগে অনেক চিন্তাভাবনা আছে।জিয়াংসু নানজিয়াং অন্ধত্ব দূর করতে নেট প্ল্যাটফর্ম বেছে নেয়, এটি বিপণনের সঠিকতা নিশ্চিত করার জন্য প্ল্যাটফর্মের তথ্যের মাধ্যমে গ্রাহকদের সঠিকভাবে উপলব্ধি করতে পারে।

আপেক্ষিক তারিখ অনুসারে, যদিও সার্বজনীন অর্থনৈতিক সংকটের প্রভাবে ইউরোপীয় ও মার্কিন যুক্তরাষ্ট্রের বাজার সংকুচিত হয়েছে, কিন্তু বাইরের সম্ভাব্য চাহিদা থেকে, তাদের মধ্যবর্তী পণ্যগুলির একটি বড় চাহিদা রয়েছে।যতদূর দাম, পণ্য চীন থেকে আরো প্রতিযোগিতামূলক রপ্তানি হয়.

সর্বশেষ কোম্পানির খবর নানজিয়াং এর আন্তর্জাতিক সড়ক  0
  •  
  • সর্বশেষ কোম্পানির খবর নানজিয়াং এর আন্তর্জাতিক সড়ক  1
আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন